শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বঙ্গবন্ধু রাজনীতির আর শেখ হাসিনা উন্নয়নের কবি : পরিকল্পনামন্ত্রী

বঙ্গবন্ধু রাজনীতির আর শেখ হাসিনা উন্নয়নের কবি : পরিকল্পনামন্ত্রী

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে রাজনীতির কবি। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের কবি। তিনি দিনরাত পরিশ্রম করে বাংলাদেশের উন্নয়ন করে যাচ্ছেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায়  সিরডাপ মিলনায়তনে মিডিয়া জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ (মিজাফ) এর ১৫ বছরে পদার্পণ উপলক্ষে তারকা আওয়ার্ড ২০১৮-১৯ প্রদান অনুষ্ঠানে একথা বলেন তিনি।

অনুষ্ঠানের প্রধান অতিথি এমএ মান্নান বলেন, এখানে যারা উপস্থিত রয়েছেন তারা কেউ গান, কেউ নাচ করেন। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব না করলেও তিনি একজন শিল্পী। তিনি শিল্পের মতোই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সবসময় আপনাদের পাশে ছিলেন, এখনও আছেন, ভবিষ্যতেও থাকবেন। সুস্থ শিল্প ও বিনোদনের বিকাশ করাই সরকারের চাওয়া।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি সাঈদ মাহমুদ। এতে বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন রতন, ব্যবসায়ী ফিরোজুর রহমান ওলিও, কবি আসাদ কামাল, নরসিংদীর মাধবদী পৌরসভা মেয়র মোশাররফ হোসেন মানিক প্রমুখ।

আলোচনা সভা শেষে চলচ্চিত্র, নাচ-গান, কবিতাসহ বিভিন্ন শাখায়  অবদান রাখার জন্য মোট ৩৫ জন ব্যক্তিকে মিজাফ অ্যাওয়ার্ড ২০১৮-১৯ দেওয়া হয়।

অ্যাওয়ার্ড প্রাপ্তদের মধ্যে চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য অভিনেতা প্রবীর মিত্রকে আজীবন সম্মাননা দেওয়া হয়। এছাড়া নৃত্য এবং চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য অভিনেত্রী অঞ্জনা, সংগীতে ডলি সায়ন্তনী ও এস ডি রুবেল, কবিতায় কুমকুম কবির, কাপ্তান নূরকেও অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

সূত্র : বাংলা নিউজ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com